• দুপুর ১:৩১ মিনিট শনিবার
  • ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা
সোনারগাঁয়ে নতুন ২ করোনা রোগী সনাক্ত, মোট আক্রান্ত ১৪, মৃত্যু ২

সোনারগাঁয়ে নতুন ২ করোনা রোগী সনাক্ত, মোট আক্রান্ত ১৪, মৃত্যু ২

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সোনারগাঁয়ে গত ৪৮ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২ জন। এ নিয়ে উপজেলায় প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হলেন মোট ১৪ জন এবং মারা গেছেন ২ জন।

সোমবার (২৭ এপ্রিল) সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সূত্রে এই তথ্য জানা যায়। এর আগে এই আক্রান্তের সংখ্যা ছিল ১২ জন এবং মোট মৃত্যু ছিল ২।

সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সূত্র অনুযারী গত ২৪ ঘন্টায় বৈদ্যেরবাজার মোগরাপাড়া ইউনিয়নে ১জন নতুন করে আক্রান্ত হয়েছেন। এছাড়া এর আগে বৈদ্যেরবাজার ইউনিয়নে ৫জন, কাঁচপুর ৩জন মোগরাপাড়া ইউনিয়নে ১জন, শম্ভপুরা ২জনসহ মোট ১২ জন করোনায় রোগী সনাক্ত ছিল। নতুন করে ২জন সনাক্ত হওয়ায় মোট সংখ্যা দাড়ালো ১৪ জনে। এদের মধ্যে মৃত্যু বরণ করেছেন ২জন।

গত ২৪ ঘন্টায় ২৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে কাঁচপুরে ১৬জন, মোগরাপাড়ায় ৩জন, পৌরসভায় ১জন বৈদ্যেরবাজারে ২জন, শম্ভপুরা ১জন। এ নিয়ে সোনারগাঁয়ে মোট ১১১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution